আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:২৪

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

শালিখায় কিশোর কিশোরী ক্লাবে বাদ্যযন্ত্র বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আর্থিক সহায়তায় শালিখা উপজেলার ৭টি কিশোর-কিশোরী ক্লাবের মধ্যে হারমোনিয়াম ও তবলা বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় কিশোর কিশোরী ক্লাব প্রকল্পের আওতায় শালিখা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে সংশ্লিষ্ট ক্লাবের শিক্ষকদের মাঝে এসব বাদ্যযন্ত্র বিতরণ করেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ বাতেন।

এ সময় শালিখা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনিতা মল্লিক, সাংবাদিক দীপক চক্রবর্তী, তুহিন ইসলাম, শহীদুজ্জামান চাঁদ, ক্লাবের জেন্ডারপ্রোমোটার হুসাইন আলীসহ উপজেলার ৭টি ইউনিয়নের মহিলা মেম্বর ও সংগীত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উপজেলার ৭ টি কিশোর কিশোরী ক্লাবের মধ্যে ৭ টি হারমোনিয়াম ও ৭ জোড়া তবলা বিতরণ করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology